রাউজান উপজেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মুহিম শর্মার উপর সন্ত্রাসী হামলাঃ ছাত্রলীগের তীব্র নিন্দা

রাউজান প্রতিনিধিঃ

রাউজান উপজেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মুহিম শর্মার উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাউজান উপজেলা ছাত্রলীগ দক্ষিণের নেতৃবৃন্দ।

একই সাথে রাউজান উপজেলার ছাত্রলীগ দক্ষিণের নেতৃবৃন্দরা প্রশাসনের নিকট উক্ত সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এবিষয়ে মুহিম শর্মা রাউজান নিউজকে জানান, গতকাল মঙ্গলবার রাতের অন্ধকারে কে বা কারা মুহিম শর্মার উপর সন্ত্রাসী হামলা করেন। এ সন্ত্রাসী হামলায় তিন, চারজন সন্ত্রাসী অংশ নেন বলে জানন তিনি, এ সময় তাকে বেদরক মারধর করে সন্ত্রাসীরা তার ব্যবহারকৃত মোবাইল ও মানি ব্যাক নিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

গুরুতর অাহত অবস্থায় সে নোয়াপাড়া পাওনিয়ার হসপিটালে চিকিৎসাধীন অবস্তায় আছে, তার হাতে পায়ে ও শরীরের বিভিন্ন অংশে গুরুতর জকম হয়েছে বলে জানান চিকিৎসক এবং তার হাতে ও শরিলে বিভিন্ন অংশে বেশি আগাতের হয়, এতে তার বাম ও ড়ান হাতের হাড় ভেঙ্গেযায়।

এ হামলার একই সাথে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে, নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ, কদলপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ,পাহাড়তলী ইউনিয়ন ছাত্রলীগ, বাগোয়ান ইউনিয়ন ছাত্রলীগ, নোয়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগ, উরকিরচর ইউনিয়ন ছাত্রলীগসহ প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন নেতা-কর্মীরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নেতৃবৃন্দরা।

এদিকে, রাউজান উপজেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মুহিম শর্মার উপর সন্ত্রাসী হামলার খবর পেয়ে তাকে দেখতে গিয়ে রাউজান উপজেলা ছাত্রলীগের দক্ষিণের সভাপতি সৈয়্যদ মেজবাহ্ উদ্দিন এবং সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। যাতে করে ছাত্রলীগের কোন নেতা-কর্মীর ওপর এ ধরনের অার কোন সন্ত্রাসী কর্মকান্ডের পুনরাবৃত্তি রাউজানে না ঘটে।#অামির হামজা রাউজান

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment